1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নারায়ণগঞ্জে লঞ্চডুবি : শিশুসহ ৪ জনের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৫৫০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে শতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চডুবির ঘটনায় এক শিশুসহ চার মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২০ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. তানজীর বিষয়টি নিশ্চিত করে বলেন, বেলা আড়াইটার দিকে বন্দর থানার আল আমিননগর ও সৈয়দপুরের মাঝামাঝি কয়লাঘাট এলাকায় নির্মিতব্য নাসিম ওসমান ব্রিজের কাছে কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী একটি লঞ্চ ডুবে যায়। এরপর উদ্ধার অভিযানে এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মরদেহের মধ্যে এক শিশু, এক নারী ও দুজন পুরুষ।

তবে প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় জানাতে পারেননি নারায়ণগঞ্জ নৌ-পুলিশের এই কর্মকর্তা।

এদিকে লঞ্চডুবির ঘটনায় জরুরি যোগাযোগ রক্ষায় একটি কন্ট্রোল রুম (নিয়ন্ত্রণ কক্ষ) খুলেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

বিআইডব্লিউটিএর জনসংযোগ কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান বিআইডব্লিউটিএর প্রধান কার্যালয়ের ষষ্ঠ তলায় (রুম নং -৬১৭) কন্ট্রোল রুম খোলা হয়েছে। এর হট লাইন নং- ১৬১১৩। টেলিফোন- +৮৮০২২২৩৩৫২৩০৬, মোবাইল নং +৮৮০১৯৫৮৬৫৮২১৩।

এর আগে রোববার দুপুরে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর এলাকায় জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। চর সৈয়দপুরের আল আমিননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ১৫-২০ জনের মতো সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও বাকিরা নিখোঁজ রয়েছেন। তবে লঞ্চে কতজন যাত্রী ছিলেন তাৎক্ষণিকভাবে নির্দিষ্ট করে জানা যায়নি।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..